প্রকাশিত হয়েছে: Wed, Feb 12th, 2020

‘আমরা কোনো প্রকার ছাড় দেইনি’

দেশে ফিরেই বিশ্বকাপ জয়ের অনুভূতি শেয়ার করেছেন অনুর্ধ্ব ১৯ দলের সদস্য শরিফুল ইসলাম ও তানজিম হোসেন সাকিব। বুধবার বিকেলে বিশ্বকাপ জয়ী অনুর্ধ্ব-১৯ দল হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছার পর শরিফুল ইসলাম বলেন, আমরা সবচেয়ে ভালো লেগেছে ভারতের মত দলকে হারাতে পেরে।

এগ্রোসিভ উদযাপনের কারণ প্রসঙ্গে তিনি বলেন, আমাদের শুরু থেকেই পরিকল্পনা ছিলো আমরা ভারতকে বিন্দু পরিমাণ ছাড় দিবো না। সেটাই আমাদের মধ্যে কাজ করেছে এবং আমরা কোনো প্রকার ছাড় দেইনি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে দলের আরেক সদস্য তানজিম হোসেন সাকিব বলেন, বিজয়ের অনুভূতি অসাধারণ ছিলো। শুরু থেকে বোলিংয়ে এগ্রোসিভ ছিলেন কেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ওদের বিপক্ষে বিজয়ের জন্য এগ্রোসিভ হওয়ার দরকার ছিলো।

দলের পেস বলিং কোচ বলেন, আমাদের প্রতিটি খেলা গুরুত্বপূর্ন ছিলো। তবে ফাইনালের পরিকল্পনাটা অন্য ম্যাচগুলো সম্পূর্ণ আলাদা ছিলো। তিনি বলেন, আমি আমার এই পুরো টিমের প্রতি আশাবাদী। ভারতের সাথে এর আগে ফাইনালে তিনটি ম্যাচ হারের ঘটনা কোনো চাপ সৃষ্টি করেছে কিনা জানতে চাইলে তিনি বলেন, আসলে আমরা ভরেতের সাথে হারতে চাইনি। আমরা সেটিই করেছি।

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

‘আমরা কোনো প্রকার ছাড় দেইনি’