আ.লীগ নেতার হাত-পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা

ফেব্রুয়ারি ১৮ ২০২১, ০৫:১৭

ঝালকাঠি শহরের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাম্ভব্য কাউন্সিলর প্রার্থী আজাদুর রহমান আজাদকে কুপিয়ে হাত-পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে শহরের আড়দ্দার পট্টি হরিসভা মন্দির মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি)সকালে বিষয়টি নিশ্চিত করেছেন ঝলকাঠি সদর থানার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান।

আজাদুর রহমান আজাদের ভাগ্নে হেদায়েতুল ইসলাম সোহেল অভিযোগ করে জানান, তার মামা আসন্ন ঝালকাঠি পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী। তার জনসমর্থন ভালো দেখে প্রতিপক্ষ প্রার্থী কামাল শরীফ তার লোকজন নিয়ে পরিকল্পিতভাবে হামলা চালিয়েছে। তার দুই পা এবং এক হাতের রগ কেটে দিয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক।এই ঘটনার বিচার চান তিনি।

আহত আজাদুর রহমান আজাদের স্বজনদের বরাত দিয়ে ডিউটি অফিসার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সঞ্জয় জানান, গুরুতর আহত অবস্থায় স্বজনরা তাকে উদ্ধার করে ঝালকাঠি সদর থানায় আনে। এসময় তাকে কারা কুপিয়েছে তা মৌখিকভাবে জানিয়েছেন তিনি। অবস্থা গুরুতর হওয়ায় তাকে বরিশাল শেবাচিমে ভর্তি করা হয়েছে।

সদর থানার ওসি খলিলুর রহমান জানান, এ বিষয়ে অভিযোগে পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। তবে এখন পর্যন্ত এ বিষয়ে কেউ লিখিত অভিযোগ করেনি।

Share Button