প্রকাশিত হয়েছে: Sun, Jan 5th, 2020
প্রধান খবর | সম্পাদনা করেছেন badmin

ঈশ্বরগঞ্জে নিরীহ আক্তারের মোটরসাইকেল পুড়িয়ে দিলো ষড়যন্ত্রকারীরা

Mymensingh Photoস্টাফ রিপোর্টার : ময়মনসিংহের ঈশ^রগঞ্জে এক নিরীহ পরিবারের উপর একেরপর এক ষড়যন্ত্র অব্যাহত রেখেছে এলাকার কতিপয় দুষ্কৃতিকারীরা। জানাযায়, উপজেলার লংগাইল গ্রামের আক্তার হোসেন ও তার পরিবারকে বেশ কিছুদিন ধরে হয়রানি ও নানাভাবে হুমকি দিয়ে আসছে এলাকার কতিপয় সন্ত্রাসীরা। ষড়যন্ত্রকারীদের অত্যাচারে আক্তার হোসেন ও তার পরিবার আজ অসহায় ও দিশেহারা। শুধু তাই নয় মিথ্যা মামলা দিয়ে আক্তার হোসেনকে ফাঁসানোর পর আক্তার হোসেনের বসত বাড়িতেও হামলা করে সন্ত্রাসীরা। সন্ত্রাসী চক্রটি শনিবার দিবাগত রাতে আক্তার হোসেনের বসত ঘরে হামলা করে ও আক্তার হোসেনের মোটর সাইকেলটি পুড়িয়ে দেয়।

অভিযোগে জানা যায়, আক্তার হোসেন এর জন্মস্থান নান্দাইল উপজেলায়। সে ঈশ^রগঞ্জের লংগাইল গ্রামে এসে বসতি স্থাপন করে আসছে দীর্ঘদিন ধরে। আক্তার হোসেন স্থানীয় বাজারে ব্যবসা শুরু করে ও স্বচ্ছলতার সাথে বসবাস করতে থাকে। লংগাইলে জমিজমা কেনা শুরু করলেই ষড়যন্ত্রকারীরা উঠেপড়ে লাগে। আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ করতে একেরপর এক হামলা ও মিথ্যা অভিযোগ শুরু হয় আক্তার হোসেনের বিরুদ্ধে। কিছুদিন আগে তার ছেলেকে দেশের বাইরে পাঠানোর সময় আক্তার হোসেন বিমানবন্ধরে অবস্থান নেয়। কিন্তু ষড়যন্ত্রকারীরা স্থানীয় একটি মেয়েকে ধর্ষণ করে তা আক্তার হোসেনের উপর চালিয়ে দিতে চায়। আক্তার হোসেনের কাছ থেকে ইতোপূর্বে চাঁদা দাবি করে সন্ত্রাসী দলটি। আক্তার হোসেন জানান, লংগাইল গ্রামের মফিজ উদ্দিনের ছেলে নাজিম উদ্দিন, মৃত নাজিম উদ্দিনের ছেলে রিপন, হেলিম, মাছিমপুর গ্রামের আব্দুল হাই এর ছেলে দুধর্ষ সন্ত্রাসী হারুন মিয়া এনায়েত নগর গ্রামের ফতেহ আলীর ছেলে শাহজাহান বেশ আক্তার হোসেনকে ও তার পরিবারের সদস্যদেরকে লংগাইল গ্রামে বসবাস করতে হলে চাঁদা দিয়ে বসবাস করতে হবে বলে হুমকি দিয়ে আসছে। না হলে মিথ্যা মামলা ও আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ করারও হুমকি দেয়। এই চক্রটি গত শনিবার দিবাগত রাতে তার মোটর সাইকেলটিতে আগুন দিয়েছে বলেও অভিযোগ করেন।

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

ঈশ্বরগঞ্জে নিরীহ আক্তারের মোটরসাইকেল পুড়িয়ে দিলো ষড়যন্ত্রকারীরা