চাঁপাইনবাবগঞ্জে ধানবোঝাই ট্রলি উল্টে নিহত ৯

নভেম্বর ১৯ ২০২০, ০৪:১৮

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ এলাকায় ধান বোঝোই ট্রলি উল্টে নিহতের সংখ্যা বেড়ে ৯ জনে দাঁড়িয়েছে। এ ঘটনায় আহতাবস্থায় ৫ জনকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) ভোর ৫টার দিকে সোনামসজিদ স্থলবন্দর এলাকার বারিকবাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা সবাই ধানকাটা শ্রমিক বলে প্রাথমিকভাবে জানা গেছে।

নিহতরা হলেন, শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের বালিয়াদিঘী গ্রামের এরফান আলীর ছেলে বাবু, একই এলাকার শেখ মোহাম্মদের ছেলে তাজেমুল হক ও তার ছেলে মিঠুন, কাবিল উদ্দিনের ছেলে মো. কারিম, আমানুলের ছেলে মিলু, নওশাদের ছেলে আবুল কাশেম ও লাওঘাটা গ্রামের রেহমানের ছেলে আতাউর রহমান। বাকি ২ জনের নামপরিচয় জানা যায়নি।

ফায়ার সার্ভিস, চাঁপাইনবাবগঞ্জের উপসহকারী পরিচালক সাবের আলী প্রামাণিক জানান, দুর্ঘটনার পর ঘটনাস্থলে ৭ এবং হাসপাতালে নেওয়ার পথে আরও ২ জন মারা যান।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই শ্রমিকরা নওগাঁ থেকে ধান কেটে সোনামসজিদের দিকে যাচ্ছিল। এসময় রাস্তার গর্তে পড়ে ধান বোঝাই ট্রলিটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। শ্যালো ইঞ্জিনচালিত ওই ট্রলিতে কমপক্ষে ১‌৫ জন শ্রমিক ছিল।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার মাহবুবুল আলম খান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলের পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন উদ্ধার তৎপরতা চালাচ্ছে। কয়েকজনকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

Share Button