গফরগাঁওয়ে নির্মাণাধীন ব্রীজের দেয়াল ভেঙ্গে শিক্ষার্থীর মৃত্যু

ময়মনসিংহের গফরগাঁওয়ে নির্মাণাধীন বীজের দেয়াল ভেঙ্গে আলিফ ঢালী (১০) নামে এক মাদ্রাসা শিক্ষাথী নিহত হয়েছে । শুক্রবার দুপুরে উপজেলার বেলদিয়া এলাকায় এ ঘটনা ঘটেছে । খবর পেয়ে পাগলা থানা পুলিশ ও গফাগাঁও ফায়ার সার্ভিসের দমকল কর্মী বিকেলে শিক্ষার্থীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। নিহত শিক্ষার্থী উপজেলার বেলদিয়া গ্রামের আলাল ঢালীর ছেলে সে স্থানীয় একটি খারিজী মাদ্রাসার শিক্ষার্থী ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার নিগুয়ারী ইউনিয়নের বেলদিয়া এলাকার আলাল ঢালীর ছেলে আলিফ ঢালী স্থানীয় তললী এলাকার একটি মাদ্রাসায় পড়ার শেষে বাড়ি ফেরার পথে খাওরা এলাকার নির্মাণাধীন একটি ব্রীজের দেয়াল ভেঙ্গে পরে যায় । শিক্ষার্থীর ডাক চিৎকার শুনে পথচারীরা এগিয়ে এলেও তাকে জীবিত উদ্ধার করতে পারেনি। খবর পেয়ে পাগলা থানা পুলিশ ও গফরগাঁও ফায়ার সার্ভিসের দমকল কর্মী বিকেলে শিক্ষার্থীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

পাগলা থানার ওসি মোহাম্মদ শাহিনুজ্জামান খান বলেন, শিক্ষার্থীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হয়েছে ।