বাংলাদেশে আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো আইআরআইবি ফ্যান ক্লাব

জানুয়ারি ০৯ ২০২১, ১২:৫৩

ইসলামি প্রজাতন্ত্র ইরান ব্রডকাস্টিং বা আইআরআইবি ফ্যান ক্লাবের শুভ উদ্বোধন ঘোষণা করা হয়েছে। আজ (বৃহস্পতিবার) বিকেলে রাজধানী ঢাকার একটি হোটেলে এ ক্লাবের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্লাব সভাপতি মো. জাকারিয়া চৌধুরী যুবরাজ। পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেডিও তেহরান বাংলা অনুষ্ঠানের ঢাকার বিশেষ প্রতিনিধি আবদুর রহমান খান, সিনিয়র নিউজ এডিটর সিরাজুল ইসলাম এবং চেঞ্জ মেকারের প্রধান নির্বাহী তানবীর সিদ্দিকী।

rado tehranরেডিও তেহরানের মনিটর আবু তাহের ও ফিরোজ আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় প্রেস ক্লাবের ব্যবস্থাপনা কমিটির সদস্য শাহনাজ বেগম পলি, প্রবাহ অনলাইন ডটকমের প্রধান সম্পাদক ও বেতার সংগঠক মোহাম্মাদ আবদুল্লাহ, ভয়েস অব ডিএক্সিংয়ের অ্যাডমিন ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আলম রিপন, ফ্রেন্ডস ডিএক্সিংয়ের সভাপতি সোহেল রানা হৃদয়, আলোকিত মানুষ চাই আন্তর্জাতিক বেতার শ্রোতা ক্লাবের সভাপতি আতাউর রহমান রঞ্জু, দিঘী বেতার শ্রোতা সংঘের সভাপতি মোবারক হোসেন ফনি, ব্রাদারহুড রেডিও ক্লাবের সভাপতি সাজ্জাদ হোসেন রিজু, ভালোবাসি বেতার শ্রোতা ক্লাবের সভাপতি এম. জামাল আহমেদ সুবর্ণ, ন্যাশনাল রেডিও লিসেনার্স ক্লাবের খন্দকার এরফান আলী বিপ্লব, উৎস ডিএক্স কর্নারের সভাপতি এইচ এম তারেক, অনলাইন ডিএক্স ক্লাবের সভাপতি আবু সাঈদ প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেতার শ্রোতা সোহেল আহমেদ, শাহীন রেজা মণ্ডল, হাওয়া বেগম, রায়হান মোর্শেদ, গোলাম মর্তুজা এবং সোহাগ পারভেজ।
অতিথিদের উপহার প্রদান

অনুষ্ঠানে রেডিও তেহরান বাংলা অনুষ্ঠানের নানা দিক নিয়ে আলোচনা করা হয়। এর মধ্যে বিশেষ গুরুত্ব দিয়ে প্রায় সব আলোচকই প্রতি বছর শ্রোতা সম্মেলন করা, শ্রোতা ক্লাবগুলোকে রেজিস্ট্রশেন দেয়া, ক্যালেন্ডার প্রকাশ, কিউএসএল কার্ড প্রদান এবং প্রথমে বিভাগীয় পর্যায়ে ও পরবর্তীতে প্রত্যেক জেলায় আইআরআইবি ফ্যান ক্লাব গঠনের দাবি জানান।

রেডিও তেহরানের শর্টওয়েভের শ্রবণমান নিম্নমুখী হওয়ায় এফএমে সম্প্রচার এবং ইউটিউব চ্যানেলে নিয়মিত কন্টেন্ট আপলোড করার জন্য বক্তারা বিশেষ প্রস্তাব দেন।#

Share Button