বাসার চাকরের সামনে ওবায়দুল কাদের আমাকে অপমান করেছেন: কাদের মির্জা

জানুয়ারি ১২ ২০২১, ১৫:০৫

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বাসার চাকরের সামনে আমাকে অপমান করেছেন বলে অভিযোগ করেছেন তার ছোট ভাই বসুরহাট পৌরসভায় মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা।

মঙ্গলবার সকালে বসুরহাট পৌরসভা ৮নং ওয়ার্ডে ডাকবাংলো বীর উত্তম নুরুল হক মিলনায়তনে নির্বাচনী কর্মীসভায় তিনি এ অভিযোগ করেন।

কাদের মির্জা বলেন, ওবায়দুল কাদের সাহেব বাসার চাকরের সামনে আমাকে বলেছেন- আমি স্বঘোষিত মেয়র প্রার্থী। তিনি উপস্থিত জনতাকে প্রশ্ন করে বলেন- আমি কি স্বঘোষিত মেয়র প্রার্থী। তিনি (ওবায়দুল কাদের) আরও বলেছেন- আবদুল কাদের মির্জা আমার ক্ষমতা দেখিয়ে এসব করে।

আবদুল কাদের আরও বলেন, এতো সম্মানহানীকর কথা। এত অপমান। খোদার কসম, রাতে ঘুমাতে পারি না। ডাবল ঘুমের ট্যাবলেট খাইছি, তারপরও ঘুমাতে পারি নাই।

তিনি বলেন, আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন যা বলেছেন- তাতো আরও মারাত্মক ভয়ংকর, দলের জন্যও ক্ষতিকর। তিনি বলেছেন- মির্জা কাদের তো ওবায়দুল কাদেরের ভাই হিসেবে এসব কথা বলে, তা না হলে বলতে পারতো না।

এ মেয়র প্রার্থী বলেন, আমি মানছি- ওবায়দুল কাদেরের ভাই হিসেবে অন্যায়ের বিষয়ে বলি, প্রতিবাদ করি। তাহলে কি অন্যরা কেউ অন্যায়ের প্রতিবাদ ও দুর্নীতির বিরুদ্ধে কথা বলতে পারবে না। অন্যরা কেউ বললে কি টুটি চেপে ধরবেন?

এ সময় আবদুল কাদের মির্জা উত্তেজিত হয়ে পড়ে যাচ্ছিলেন। পরে দুই পাশে থাকা কর্মী ভিপি বাবুল ও জাবেদ শেখ তাকে ধরে ফেলেন।

Share Button