বিজেপিতে যোগ দিচ্ছেন না প্রসেনজিৎ, জানালেন কারণ

ফেব্রুয়ারি ১৮ ২০২১, ০৫:০৮

ভারতের বিধানসভা নির্বাচনের বাকি আর হাতে গোনা কয়েকদিন। তার আগেই পশ্চিমবঙ্গ রাজনীতিতে পালাবদলে লেগে রয়েছে নিত্য নতুন রঙ্গ। সরস্বতী পুজার দিনে তাতে যোগ হল নতুন মাত্রা।

মঙ্গলবার টলিউডের সুপারস্টার প্রসেনজিৎ চ্যাটার্জির সঙ্গে দেখা করলেন ক্ষমতাসীন দলের নেতা অনির্বাণ গাঙ্গুলি। আর তার জেরে শুরু হয়েছে জোর জল্পনা। তবে কি এবার সুপারস্টারও রাজনীতির প্রাঙ্গণে নামতে চলেছেন!

এবার বিজেপিতে যোগ দেওয়া নিয়ে মুখ খুলেছেন প্রসেনজিৎ। তিনি বিজেপিতে যোগ দিচ্ছেন না- তার সাফ কথা এখনই রাজনীতিতে আসছেন না। তার কথায়, ‘রাজনীতিতে আসার জন্য আমার আরও ৫ বছরের প্রস্তুতি প্রয়োজন। যদি রাজনীতিতে আসতেই হয়, তাহলে আমায় এই প্রস্তুতি নেওয়ার জন্য সময় দিতেই হবে।’
উল্লেখ্য, বিশেষত টলিউড মহলে তৃণমূল কংগ্রেসের একচ্ছত্র আধিপত্যে থাবা বসাতে আগে থেকেই উদ্যোগী হয়েছে বিজেপি। টলিউডের বড় বড় ‘মাথা’-রাও তালিকায় আছেন বলে খবর। একইসঙ্গে সম্প্রতি একাধিকবার বিজেপির ‘কাছাকাছি’ এসেছেন প্রসেনজিৎ।

তবে আগেও প্রকাশ্যে কখনও সক্রিয় রাজনীতিতে যোগদানের ইচ্ছা প্রকাশ করেননি। রাজনীতি থেকে বরাবর দূরে থেকেছেন এই অভিনেতা। নির্বাচনে প্রার্থী হওয়ার বহু প্রস্তাব ফিরিয়েছেন তিনি। তবে কি এবার রাজনীতির মাঠে নামছেন প্রসেনজিৎ? সূত্র : জি নিউজ।

Share Button