বিপিএল শুরু ১১ ডিসেম্বর

Share This
Tags

বাংলাদেশ প্রিমিয়ার লিগ- বিপিএলের সপ্তম আসর শুরু হচ্ছে ১১ ডিসেম্বর থেকে। তবে তার তিন দিন আগে অর্থাৎ ৮ ডিসেম্বর আসরের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন মিরপুরে বিসিবির সভা শেষে সাংবাদিকদের এ তথ্য জানান।

এবারের বিপিএলের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হবে ১৭ নভেম্বর।  বঙ্গবন্ধুর জন্মশতাবর্ষিকী উপলক্ষে এবারের টুর্নামেন্টের নামকরণ করা হচ্ছে বঙ্গবন্ধু বিপিএল নামে।

বোর্ড সভাপতি বলেন, ‘বিপিএল উদ্বোধনের জন্য আমরা প্রধানমন্ত্রীকে অনুরোধ করেছিলাম। তিনি রাজি হয়েছেন।’

তিনি বলেন, আমাদের টুর্নামেন্ট শুরু হওয়ার কথা ছিল ৬ ডিসেম্বর। কিন্তু আমরা একটা উদ্বোধনী অনুষ্ঠান করবো বলে ঠিক করেছি। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর কাউন্টডাউন শুরু হচ্ছে ৮ ডিসেম্বর। সেটা সরকার ঘোষণা করেছে। সেদিনই প্রধানমন্ত্রী আমাদের এই বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করার জন্য সম্মতি দিয়েছেন।

এবার সম্পূর্ণ নতুন আঙ্গিকে বিপিএল আয়োজন করা হচ্ছে। এবার কোনো ফ্রাঞ্চাইজি নেই। বিপিএলের আয়োজন এবং দল ব্যবস্থাপনা সবই করবে বিসিবি।

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

বিপিএল শুরু ১১ ডিসেম্বর