প্রকাশিত হয়েছে: Thu, Jan 2nd, 2020

বিপিএল সিলেট পর্ব : টিকিট কাউন্টার ফাঁকা

বিপিএলের বিগত আসরে যেন টিকিট ছিল সোনার হরিণ। টিকিট নিয়ে হয়েছে অনেক কালো ধান্ধা। ঘণ্টায় ফুরিয়ে গেছে কয়েক হাজার টিকিট।

কিন্তু এবছর সিলেটে অনুষ্ঠিত হতে যাওয়া বঙ্গবন্ধু বিপিএলে আগ্রহ নেই সিলেটের ক্রীড়ামোদী দর্শকদের

বৃহস্পতিবার সিলেটের মাঠে গড়াচ্ছে এবারের বিপিএল। এর একদিন আগে বুধবার বিক্রি শুরু হওয়া টিকিট কাউন্টারের ফাঁকা দৃশ্য দেখে অনেকের ধারণা, দর্শক খরায় পড়তে পারে বিপিএল সিলেট পর্ব।

বুধবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত সিলেট আন্তর্জাতিক স্টেডিয়াম ও জেলা স্টেডিয়ামের টিকিট বুথে টিকিট বিক্রি করা হয়।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়াম ও জেলা স্টেডিয়ামের টিকিট বুথ ঘুরে ইউএনবির এ প্রতিনিধি দেখেন, টিকিটের ক্রেতা একেবারে নেই বললেই চলে। বুথে অলস সময় কাটাচ্ছেন বিক্রেতারা। ক্রেতা কম থাকায় ব্যস্ততা নেই নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ সদস্যদেরও।

বিসিবি সূত্রে জানা গেছে, প্রতিদিন ম্যাচের পূর্বেও সংগ্রহ করা যাবে বিপিএলের টিকিট।

উল্লেখ্য, এবারের বিপিএল হচ্ছে ঢাকা, সিলেট ও চট্টগ্রামে। বিপিএলের লীগ পর্বের ম্যাচগুলো ভাগ করা হয়েছে পাঁচটি পর্বে। ইতোমধ্যে তিনটি পর্ব শেষ করে চতুর্থ পর্বের ম্যাচগুলো খেলতে ২ জানুয়ারি সিলেট আসছে বিপিএল। বিপিএলের সিলেট পর্বের ম্যাচ চলবে ৪ জানুয়ারি পর্যন্ত। প্রতিদিন ম্যাচ হবে দুটি।
সূত্র : ইউএনবি

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

বিপিএল সিলেট পর্ব : টিকিট কাউন্টার ফাঁকা