ভাড়া বাসা থেকে কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

মাদারীপুরের পৌরসভার হরিকুমারিয়া এলাকার একটি ভাড়া বাসা থেকে ৩টার দিকে সজল মৃধা (২৬) নামের এক কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে সদর মডেল থানা পুলিশ। বাবা-মা’র সাথে অভিমান করে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুরের পৌরসভার হরিকুমারিয়া এলাকার একটি ভাড়া বাসায় কয়েকজন ছাত্র মিলে থাকতো। মঙ্গলবার দুপুরে বাসার একটি কক্ষের ফ্যান ঝুলানোর রডের সাথে সজলের ঝুলান্ত লাশ দেখতে পায় প্রতিবেশি। এ সময় সদর মডেল থানা পুলিশকে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

সজল সরকারি নাজিমউদ্দিন কলেজের হিসাববিজ্ঞান বিভাগের অনার্স শেষ বর্ষের ছাত্র ছিলেন। সজল সদর উপজেলা পূর্ব কলাগাছিয়া গ্রামের উপেন মৃধার ছেলে। গত দুই / তিন দিন ধরে বাবা-মা’র সাথে পারিবারিক বিষয় নিয়ে মনমালিন্য চলছিল। এ কারণে অভিমান করে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

মাদারীপুর সদর মডেল থানার এস.আই মো. কামরুজ্জামান বলেন, ছাত্রাবাসে ঝুলন্ত লাশ দেখে এলাকাবাসী আমাদের খবর দিলে আমরা এসে ওই ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। তারপরেও ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত ঘটনা জানা যাবে।