ভিডিও কনফারেন্সে ভৈরব সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

নভেম্বর ২২ ২০২০, ০৯:৪৯

যশোরের অভয়নগরে ভৈরব নদের ওপর নির্মীত ভৈরব সেতুর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ রবিবার সকালে সাড়ে ১১টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমের এই সেতুর উদ্বোধন করেন তিনি।

প্রধানমন্ত্রীর সাথে ভিডিও কনফারেন্সের সময় যশোর জেলা প্রশাসকের কার্যালয়ের সভাকক্ষে ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, যশোর-৪ আসনের সংসদ সদস্য রণজিত রায়, যশোর-২ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল অবসরপ্রাপ্ত ডা. অধ্যাপক নাসির উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক যশোর-৬ আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদার, জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান ও পুলিশ সুপার মোহাম্মদ আশরাফ হোসেন।

৭০২ মিটার দৈর্ঘ এবং ৮ মিটার প্রস্থের এই ভৈরব সেতু নির্মাণে ব্যয় হয়েছে ৭৮ কোটি ৩৯ লাখ টাকা। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধানে এটি নির্মাণ করেছে ভারত-বাংলাদেশ যৌথ ঠিকাদারি প্রতিষ্ঠান ম্যাক্স র‌্যাংকিং।

সেতুটির উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা এই সেতু নির্মাণের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বলেন, অভয়নগরবাসীর দীর্ঘদিনের দাবি ভৈরব সেতু নির্মীত হওয়ায় সংশ্লিষ্ট অঞ্চলের অর্থনৈতিক কর্মকাণ্ড ও যোগাযোগ ব্যবস্থায় অভূতপূর্ব গতি আসবে।

Share Button