প্রকাশিত হয়েছে: Sun, Jan 5th, 2020

ময়মনসিংহে মাদকবিরোধী প্রচারণায় ফেরদৌস, মৌসুমী, অপু বিশ্বাস, বাপ্পি

ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। এক সময় চলচ্চিত্রাঙ্গন দাপিয়ে বেড়ালেও এখন সময় কম দিচ্ছেন। চলচ্চিত্রের পাশাপাশি সংসার নিয়েই এখন তার ব্যস্ততা বেশি। সব কিছুর পাশাপাশি স্টেজ শোতেও তিনি অংশ নিতে প্রায়ই দেখা যায় তাকে। সেই ধারাবাহিকতায় এবার ময়মনসিংহের ভালুকা উপজেলা মাতাবেন তিনি।

রোববার (৫ জানুয়ারি) সকালে হেলিকপ্টরে করে ময়মনসিংহের ভালুকা উপজেলা যান অপু বিশ্বাস। তার সঙ্গে আরও ছিলেন চলচ্চিত্রের জনপ্রিয় তারকা ফেরদৌস, মৌসুমী, অপু বিশ্বাস, বাপ্পি চৌধুরী। সঙ্গে এ সময় ছিলেন সময়ের জনপ্রিয় উপস্থাপিকা শান্তা জাহান।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের আয়োজনে দেশব্যাপী মাদকবিরোধী প্রচারণা করছে। এই প্রচারণায় অংশ নিতে পেরে নিজের কাছেও ভালো লাগছে। দারুণ একটি অনুষ্ঠান হতে যাচ্ছে এটি। সকলে মিলে নতুন বছরের এ অনুষ্ঠানে অংশ নিতে পেরে ভালো লাগছে। আমিও চাই সবাই মাদককে না বলুক।

অপু বিশ্বাস মোট চারটি গানে পারফর্ম করবেন। যার মাঝে একটি দেশের গান থাকবে।

এদিকে ফেরদৌস ও মৌসুমী ‘খায়রুন সুন্দরী’ সহ বেশ কিছু হিট গানের সঙ্গে পারফর্ম করবেন বলে জানা গেছে।

ভালুকার উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ এই আয়োজন করেছে। ময়মনসিংহের ভালুকা সরকারী কলেজের মাঠে এ অনুষ্ঠানে সংগীতশিল্পী কাজী শুভ, কনাসহ শোবিজের আরো অনেক তারকা অংশ নেবার কথা রয়েছে।

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

ময়মনসিংহে মাদকবিরোধী প্রচারণায় ফেরদৌস, মৌসুমী, অপু বিশ্বাস, বাপ্পি