প্রকাশিত হয়েছে: Sun, Jan 12th, 2020

রাজবাড়ীতে বাসের ধাক্কায় মাহেন্দ্রর ৫ যাত্রী নিহত

রাজবাড়ীতে বাস ও থ্রি-হুইলার মাহেন্দ্রের মুখোমুখি সংঘর্ষে মা-মেয়েসহ ৫ জন নিহত হয়েছেন। রোববার বিকালে ঢাকা-খুলনা মহাসড়কের খানখানাপুর ইউনিয়নের বড় ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে আরো তিনজন গুরুতর আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকাগামী গ্রীনলাইন (ঢাকা মেট্টো-ব- ১৪-০৬৮৩) বাসটি মহাসড়কের খানখানাপুর বড় ব্রিজ এলাকায় পণ্যবাহী একটি ট্রাক অতিক্রম করতে গিয়ে বিপরীত দিত থেকে আসা মাহেন্দ্রের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে করে ঘটনাস্থলে মাহেন্দ্রে থাকা মা-মেয়েসহ ৫ যাত্রী ঘটনাস্থলে মারা যায়। এতে আরো ৩ যাত্রী গুরুতর আহত হন।

দুর্ঘটনায় নিহত ৫ জনের পরিচয় শনাক্ত করেছেন পুলিশ। তারা হলেন- রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাপুর আহলাদীপুর গ্রামের নায়ের আলী শেখের স্ত্রী রাশিদা বেগম (৩৫), তার মেয়ে দশম শ্রেণির ছাত্রী তাসলিমা আক্তার (১৫), উপজেলার তোরাপ শেখের পাড়া এলাকার মোস্তফা শেখ (৪০), ফরিদপুরের ঝিলটুলি এলাকার রফিকুল ইসলাম নান্নুর ছেলে অনার্স পড়ুয়া শিক্ষার্থী রিফাত (২২) ও মহাসিন (৩৫)।

আহত গোয়ালন্দ উপজেলার আনিস মহুরীর ছেলে অমিত হাসান (২২), গোয়ালন্দ কামরুল ইসলাম সরকারি কলেজের প্রফেসর শহিদুল ইসলাম (৫৫) ও সুমন শেখকে (৩৪) প্রথমে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহলাদীপুর হাইওয়ে থানার ওসি মাসুদ পারভেজ ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক বাসটি জব্দ করা গেলেও চালক পলাতক রয়েছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

রাজবাড়ীতে বাসের ধাক্কায় মাহেন্দ্রর ৫ যাত্রী নিহত