৪র্থ শ্রেণীর ছাত্রীকে যৌন হয়রানি করায় প্রধান শিক্ষক আটক

চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে বরিশালের উজিরপুরের পূর্ব ধামসর এলাকার অক্সফোর্ড সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোক্তার হোসেন হাওলাদারকে (৪৫) আটক করছে পুলিশ।

শনিবার (১১ মে) দুপুরে ভুক্তভোগী স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে উজিরপুর মডেল থানায় মামলা দায়ের করলে পুলিশ ওই শিক্ষককে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে। আটককৃত প্রধান শিক্ষক মোক্তার হোসেন উপজেলার বামরাইল ইউনিয়নের পূর্ব ধামসর গ্রামের মৃত করম আলী হাওলাদারের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার পূর্ব ধামসর এলাকার অক্সফোর্ড সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থী গত ৪ এপ্রিল ক্লাসে পড়া না পাড়ায় প্রধান শিক্ষক মোক্তার হোসেন ওই শিক্ষার্থীর শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন হয়রানি করে। ওই শিক্ষার্থী বাড়িতে গিয়ে ঘটনাটি তার মা-বাবার কাছে খুলে বললে ইজ্জতের ভয়ে বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে মিমাংসার চেষ্টা করা হয়।

পরবর্তীতে ঘটনাটি এলাকায় চাউর হয়ে গেলে শনিবার দুপুরে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ওই শিক্ষার্থীর বাবা মিজানুর রহমান বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে।

তবে অভিযুক্ত প্রধান শিক্ষক মোক্তার হোসেন তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন, আমার বিরুদ্ধে এগুলো সব সাজানো। স্কুলের আভ্যন্তরীন বিরোধকে কেন্দ্র করে এই ষড়যন্ত্রের জালে আমাকে ফাঁসানো হয়েছে।’

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত শিক্ষককে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।